শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জামালখান ছাত্রলীগের আয়োজন

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১৭ মে) নগরের কাজির দেউড়ির কাজীবাড়ি জামে মসজিদে ২১ নম্বর জামালখান ওয়ার্ড ছাত্রলীগ এ আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায় ও জাবেদ আলম আলিফ, সাংগঠনিক সম্পাদক হাবিব উল্লাহ, শিবলু দাশ, মো. সাদমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, অর্থ সম্পাদক মোহিত আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মো. জুবায়ের, কোতোয়ালী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম খান মিনহাজ এবং কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম ইমন, ওসমান খান ও সাদমান ওসমান সাদাব।

আরও পড়ুন: চট্টগ্রামে ছাত্রলীগে হ-য-ব-র-ল, খুনের মামলার আসামি—অছাত্রদের দখলে কোতোয়ালী কমিটি

দোয়া মাহফিল শেষে জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার ৬ বছর পর ১৯৮১ সালে স্বৈরশাসকের রক্তচক্ষু উপেক্ষা করে দেশে ফিরেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। ঐতিহাসিক এই দিনটিকে আমরা প্রতিবছর স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করি। আজকের এই দিনে আমরা তাঁর সুস্বাস্থ্য কামনা করছি।

সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, দেশের মানুষকে স্বৈরশাসকের বন্দীশালা থেকে মুক্তি দেওয়ার জন্য এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে ১৯৮১ সালের ১৭ মে স্বদেশে প্রত্যাবর্তন করেন দেশরত্ন শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা আমাদের আশার বাতিঘর, তিমির অন্ধকারের আলোকবর্তিকা।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!