জামালখানে ছাত্রলীগ নেতা খুন করে কিশোর গ্যাংয়ের প্রিয়ম লুকিয়ে ছিল সিআরবিতে

নগরের জামালখানে স্থানীয় কাউন্সিলর শৈবাল দাশ সুমনের কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে খুনের ঘটনায় আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে সিআরবি এলাকা থেকে প্রিয়ম বিশ্বাসকে (২৫) গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ। প্রিয়ম চন্দনাইশ উপজেলার বৈলতলী এলকার রানা বিশ্বাসের ছেলে।

গ্রেপ্তার প্রিয়ম জামালখানের কিশোর গ্যাং লিডার শৈবাল দাশের অনুসারী বলে জানা গেছে। এই গ্রুপের সদস্যরা দিন-রাত জামালখান, চেরাগীপাহাড়, আন্দরকিল্লা, রাজাপুকুর লেন, আজাদী গলি, রহমতগঞ্জ, দেওয়ানজী পুকুর পাড় এলাকায় চাঁদাবাজি, ফুটপাত দখল ও আধিপত্য বিস্তারে দাপিয়ে বেড়াত।

আরও পড়ুন: শৈবালের কিশোর গ্যাংয়ের ছুরিতে জামালখানে ছাত্রলীগ নেতা খুন, মামলায় আসামি ২০

এদিকে গ্রেপ্তার প্রিয়মের বিরুদ্ধে ২০১৯ সালে দায়ের করা দ্রুত বিচার আইনের আরো একটি মামলা চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

গ্রেপ্তারের বিষযটি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির আলোকিত চট্টগ্রামকে বলেন, ইভান হত্যা মামলায় আসামি প্রিয়মকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগেও এই মামলায় শোভন দেব (১৭) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছিল।

ওসি বলেন, আসামি প্রিয়মের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। খুনের মামলার অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

আরও পড়ুন: আধিপত্য বিস্তারে জামালখানে শৈবাল গ্রুপের ছুরিতে ছাত্রলীগ নেতা খুন

প্রসঙ্গত, শুক্রবার (২২ এপ্রিল) রাত ১০টার দিকে চেরাগী পাহাড় এলাকায় জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের কিশোর গ্যাংয়ের ছুরিরকাঘাতে মারাত্মকভাবে আহত হন ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!