জামালখানে খাবার ও চারা বিতরণ করলেন আ জ ম নাছির

২১ নম্বর জামালখান ওয়ার্ড এলাকায় নানা শ্রেণীর পেশাজীবী মানুষের মাঝে রান্না করা খাবার ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুলাই) বিকালে জামালখান ডা. আবুল হাশেম চত্বর এলাকায় প্রধান অতিথি হিসেবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন খাবার ও চারা বিতরণ করেন।

প্রধান অতিথি বলেন, করোনা দুর্যোগের এই সময়ে জীবন ও জীবিকা বাঁচানোর লক্ষ্যে সরকার নিরলস কাজ করে যাচ্ছে। সরকারের হাতকে শক্তিশালী ও গতিশীল করতে দেশের জনগণের অংশগ্রহণ জরুরি। এই মানবিক আন্দোলনকে বেগবান করতে সমাজের অগ্রসর অংশকে সকল কিছুর ঊর্ধ্বে দায়িত্ব পালন করতে হবে।

প্রকৌশলী সৈকত দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য সম্পাদক ডা তিমির বরণ চৌধুরী, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল ,সৈকত খান বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সুজিত দাশ, মিথুন মল্লিক, রুবেল আহমেদ বাবু, ফখরুল হাসান ফরহান, হেলাল উদ্দীন, ইকবাল বাহার চৌধুরী, অরুণ রশ্মি দত্ত, রিদোয়ানুল হক, তারণ দাশ, রাশেদ চৌধুরী, শৈবাল দাশ, পৌলম দেব বুবুন, অনিক দে অন্তু, সাগরময় আচার্য, রুবেল দত্ত, সাদমান সাইয়িদ প্রমুখ।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!