জমি দখলে অস্ত্র-গুলির মজুদ, মধ্যরাতে ধরা খেল ৪ যুবক

লোহাগাড়ায় বসতঘরে অস্ত্র ও গুলি মজুদের অভিযোগে ৪ যুবককে আটক করেছে পুলিশ। তবে এসময় আরও কয়েকজন পালিয়ে যায়।

বুধবার (১ মার্চ) রাত পৌনে ১২টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবাহানের নাথপাড়ার এস কে নাথের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি দেশীয় এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ১ রাউন্ড পিস্তলের গুলি ও ৯১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করা হয়।

আটকরা হলেন- উপজেলার আমিরবাদ ইউনিয়নের মল্লিক ছোবাহান নাথপাড়ার মৃত সুনীল কুমার নাথের দুছেলে বিশ্বজিৎ নাথ শিবু (৪৩) ও রাজিব নাথ (৩০), নগরের পাঁচলাইশ থানার ষোলশহর নাজিরপাড়ার (হিন্দু পাড়া) মানিক রঞ্জন নাথের ছেলে অভিরাম নাথ (৩১) ও চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিটা বড় বাড়ির মিলন চন্দ্র নাথের ছেলে শংকর নাথ (৪৩)।

আরও পড়ুন: নির্জন বেড়িবাঁধে ঘুরছিল ডাকাত ওসমান গণি, সঙ্গে ছিল অস্ত্র-গুলি

পুলিশ জানায়, জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী তপন নাথের পরিবারের ওপর হামলার জন্য অস্ত্র-গুলি মজুদ করেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, বুধবার রাতে আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান নাথপাড়ার ডা. এস কে নাথের বসতঘরের মাচার ওপর থেকে দুটি দেশীয় এলজি, ২৩ রাউন্ড কার্তুজ, ১ এক রাউন্ড পিস্তলের গুলি, ৯১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার করা হয়েছে। এসময় ৪ জনকে আটক করা হয়।

ওসি আরও বলেন, জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে গত কয়েকদিন ধরে চলমান উত্তেজনার কারণ আটকরা প্রতিবেশী তপন নাথ ও তার পরিবারের সদস্যদের ওপর হামলার জন্য তাদের পলাতক সহযোগীসহ জব্দ করা অস্ত্র-গুলি মজুদ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদ স্বীকার করেছে। এ ঘটনায় এজাহারনামীয় ৭ জন এবং অজ্ঞাত ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।

এসএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!