বন্দরে মোটরসাইকেল চুরি করে ৩ চোর পালিয়ে গিয়েছিল চন্দনাইশে

নগরে মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত চোরচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি করা দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ৬টার দিকে জেলার চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- চকরিয়ার বড় ভেওলা দরবেশ কাটার সামছুল আলমের ছেল মো. এনামুল হক ডালিম (৪৪), একই থানার বদরখালীর আবু সৈয়দের ছেলে জিয়ুবল করিম (২৪) ও একই থানার ইলশিয়া টেকপাড়ার আব্দুল জব্বারের ছেলে জসিম উদ্দিন(২৩)। এদের মধ্যে প্রথম দুআসামি নগরের ইপিজেড থানা এলাকায় ভাড়া বাসায় থাকেন।

আরও পড়ুন:  পতেঙ্গায় রাতের চোর ভোরে আটক, মিলল মোটরসাইকেল-টাকাও

পুলিশ জানায়, গত ২২ নভেম্বর রাত ১০টা থেকে ২৩ নভেম্বর সকাল ৭টার মধ্যে বন্দর থানার ২ নম্বর মাইলের মাথা কমিশনার গলির গাউছিয়া টাওয়ারের নিচতলার পার্কিং থেকে তিনটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় অল্টারনেটিভ ডেভেলপমেন্ট ইনিসিয়েটিভ (এডিআই) নামের একটি এনজিও’র ম্যানেজার মো. শাহাদাত বাদী হয়ে থানায় মামলা করেন। এরপর মাঠে নামে বন্দর থানা পুলিশের একটি টিম।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান আলোকিত চট্টগ্রামকে বলেন, চোরচক্রের সদস্যরা চন্দনাইশ এলাকায় চুরি করা মোটরসাইকেল বিক্রির জন্য অবস্থান করার খবরে অভিযান চালানো হয়। অভিযানে গাছবাড়িয়া ফিলিং স্টেশনের সামনে থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি করা ১২৫ সিসি দুটি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, আসামিদের আজ (বৃহস্পতিবার) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনইউএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!