চিকদাইরে মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটির কাউন্সিল

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ চিকদাইর ইউনিয়ন শাখা-২ এর বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) চিকদাইর শাহাদাত ফজল যুব উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠন সভাপতি মো. রোকন ফারুকী। সংগঠনের সাধারণ সম্পাদক আবু আক্কাস উদ্দীন মানিকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ সদস্য ও রাউজান প্রেসক্লাব সভাপতি শফিউল আলম।

বিশেষ অতিথি ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ সদস্য আবু তাহের মাস্টার, মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান উপজেলা (খ) জোনের সমন্বয়কারী সালাউদ্দিন, সাদিকুজ্জামান শফি, আনিসউল খান বাবর, নুরুল হক সওদাগর, রাশেদ তালুকদার, মাওলানা মহিম উদ্দিন ও মাওলানা সাজ্জাদ হোসেন।

উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন, দিদারুল আলম, রমজান আলী, নুরুনবী, আবুল হোসেন টিপু, তৌফিকুর ফরিদ মাসুম, জাহাঈীর আলম ও ওয়াসিম।

দ্বিতীয় অধিবেশন সমন্বয়কারী মু. সালাউদ্দিনের সভাপতিত্বে ও সাকিদুজ্জামান শফির সঞ্চালনায় উপস্থিত সবার সর্বসম্মতিতে কার্যকরী পর্ষদ গঠন করা হয়।৷ এতে মো. রোকন ফারুকী সভাপতি, আবু আক্কাস উদ্দিন মালিক সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম সংগঠনিক সম্পাদক, কোরবান আলী অর্থ সম্পাদক, ফজল আহাম্মদ দপ্তর সম্পাদক এবং রিদোয়ানকে প্রচার সম্পাদক করে ৩১ সদস্যের কার্যকরী পর্ষদ গঠন করা হয়।

শফিউল/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!