কিশোর গ্যাং—৫০০ টাকার জন্য চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দেয় ৩ কিশোরকে

দুর্ঘটনায় নয়, সোনার বাংলার চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলা দেওয়া হয়েছিল তিন কিশোরকে। মাত্র ৫০০ টাকার জন্য এমন করেছে তাদের সঙ্গে থাকা আরেক কিশোর। ওই কিশোরকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রেলওয়ে পুলিশ সুপার মো. হাছান চৌধুরীর নেতৃত্বে আখাউড়া স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১৪ বছর বয়সী ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়। এরপর আদালতের মাধ্যমে তাকে ঢাকা গাজীপুর শিশু সংশোধনাগারে পাঠানো হয়।

এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) লাকসামের লালমাই বাঘমারা এলাকা থেকে সাইমনের লাশ ও অপর ২ বন্ধুকে আহত অবস্থায় উদ্ধার করে লাকসাম রেলওয়ে পুলিশ ।

আরও পড়ুন : ট্রেনের ছাদে ৩ কিশোর—১ জন লাশ, রেলের কর্তাদের দায় নিয়ে প্রশ্ন

গ্রেপ্তার কিশোরের বরাতে রেলওয়ে পুলিশ জানায়, চাঁদ (১৩), পলাশ (১৬), সাইমন (১৮) ও অভিযুক্ত কিশোরের সঙ্গে চট্টগ্রাম রেলস্টেশনে পরিচয়। এসময় তারা কোথায় যাবে প্রশ্ন করলে তারা ঢাকা যাবে বলে জানায়। এরপর তারা আন্তঃনগর ট্রেন সোনার বাংলার ছাদে উঠে। ছাদে উঠেই ৫০০ টাকার জন্য তিন বন্ধুর সঙ্গে গ্রেপ্তার কিশোরের তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে তিনজনকে ধাক্কা দিয়ে ছাদ থেকে ফেলে দেয় সে।

এ বিষয়ে লাকসাম রেলওয়ে থানার ওসি খন্দকার জসিম উদ্দিন বলেন, আটক কিশোর ভবঘুরে। ৫০০ টাকার জন্য তর্কের জেরে তিন কিশোরকে ছাদ থেকে ফেলে দেয় সে। আটক কিশোরকে গাজীপুর শিশু সংশোধনাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর দৈনিক আলোকিত চট্টগ্রামে ‘ট্রেনের ছাদে ৩ কিশোর—১ জন লাশ, রেলের কর্তাদের দায় নিয়ে প্রশ্ন’ শিরোনামে প্রতিবেদন প্রকাশ হয়।

সিএম/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!