চট্টগ্রামে স্ত্রীর হাতে খুন হলেন ইসলামিক ফাউন্ডেশনের কর্তা

নগরের পাঁচলাইশে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীকে খুন করেছে স্ত্রী। নিহত মাওলানা হাফেজ আবদুল মান্নান (৪৫) ফটিকছড়ি ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা। তার গ্রামের বাড়ি ফটিকছড়ি নাজিরহাট পৌরসভার বাঘমারায়।

বুধবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে বিবিরহাট নাজিরপাড়ার জসিম উদ্দিনের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্ত্রী খাদিজা আকতারকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, নিহত মাওলানা হাফেজ আবদুল মান্নান ফটিকছড়ি উপজেলা ইসলামিক ফাউন্ডেশনে কর্মরত। তার দুই স্ত্রী ও সন্তান রয়েছে। তিনি গতকাল বিবিরহাট নাজিরপাড়ার জসিম উদ্দিনের ভাড়া বাসায় প্রথম স্ত্রীর কাছে আসেন। রাতে স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পরে দুজনে বিছানায় ঘুমাতে যান।

একপর্যায়ে আবদুল মান্নান ঘুমিয়ে পড়লে তাকে কম্বল দিয়ে শ্বাসরুদ্ধ করে খুন করেন স্ত্রী খাদিজা আকতার। পরে ১২টার দিকে খবর পেয়ে পাঁচলাইশ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ সময় ঘাতক স্ত্রী খাদিজা আকতারকে আটক করে পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নাজিমুদ্দিন মজুমদার আলোকিত চট্টগ্রামকে বলেন, পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীকে হত্যা করেন স্ত্রী। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও ঘাতক স্ত্রীকে আটক করি। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করে আসামিকে জেলে পাঠানোর পক্রিয়া চলছে।

সিএম/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!