চট্টগ্রামে মদ খেয়ে মাতলামি করে দণ্ড গুনল গ্যাংয়ের ২ যুবক

লোহাগাড়ার কলাউজান ইউনিয়ন এলাকায় নেশাগ্রস্ত হয়ে জনসাধারণের বিরক্তির কারণ ও শান্তি বিনষ্ট করায় দুযুবককে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত

রোববার (২ অক্টোবর) রাত সোয়া ১১টার দিকে এ অভিযান চালান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহজাহান।

দণ্ডপ্রাপ্তরা হলেন— লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান এলাকার আবদুল মোনাফের ছেলে মো. ওমর ফারুক (৩৭) ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মো. রাসেল (৩২)।

জানা যায়, উপজেলার পূর্ব কলাউজান টংকাবতী নদীর ব্রিজের ওপর প্রায়সময় আড্ডা দেয় স্থানীয় কিছু যুবক। এলাকাবাসীর মৌখিক অভিযোগে হঠাৎ হাজির হন ম্যাজিস্ট্রেট। এ সময় প্রশাসনের গাড়ি দেখে অনেকেই পালিয়ে যায়। উপস্থিত দুজনকে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করেন ম্যাজিস্ট্রেট। জিজ্ঞাসাবাদে তারা মদ খাওয়ার কথা স্বীকার করে। এ সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের বিনাশ্রম কারাদণ্ড দেন ম্যাজিস্ট্রেট।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহজাহান বলেন, গতকাল রাতে গোপন সংবাদে জানতে পারি পূর্ব কলাউজান-আদারচর সীমানায় টংকাবতী নদীর ব্রিজের ওপর কয়েকজন যুবক নেশা করে মাতলামি করছিল। লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমানসহ লোহাগাড়া থানা পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুজনকে আটক করি। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক ওমর ফারুককে ৪০০ টাকা জরিমানা ও দুমাস বিনাশ্রম কারাদণ্ড এবং রাসেলকে ২০০ টাকা জরিমানা ও ২০ দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, দুর্গাপূজা চলাকালীন কোনো উচ্ছৃঙ্খলতাকারীকে ছাড় দেওয়া হবে না। দুর্গাপূজায় নিরাপত্তার স্বার্থে পুলিশি টহল জোরদার করা হয়েছে ‌বলেও জানান তিনি।

সাত্তার/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!