চট্টগ্রামে ইয়াবা-গাঁজা নিয়ে ২ নারীর সঙ্গে ধরা খেল যুবক

চট্টগ্রামে প্রায় ২৯ লাখ টাকা মূল্যের ৯ হাজার ৬শ পিস ইয়াবা এবং ৪৫ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল থেকে রাত পর্যন্ত পৃথক অভিযানে জেলার আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া ও নগরের খুলশী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া গ্রামের মো. ইসমাইলের স্ত্রী রাশেদা আক্তার (৪০), কর্ণফুলী উপজেলার বদলপুরা গ্রামের মো. ইলিয়াছের স্ত্রী নুরজাহান (৪২) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে মো. দুলাল মিয়া (৩০)।

আরও পড়ুন: মধ্যরাতে মাদারবাড়ির বালুর মাঠে ইয়াবা-গাঁজা নিয়ে দাঁড়িয়ে ছিল ২ যুবক

র‌্যাব সূত্রে জানা যায়, গত ২১ জানুয়ারি দুপুর সাড়ে ৩টা টার দিকে আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া এলাকা থেকে আটক রাশেদা আক্তার ও নুরজাহানকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাদক রাখার কথা স্বীকার করেন। এরপর উভয়ের কোমর থেকে ৯ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য ২৯ লাখ টাকা।

এদিকে একইদিন রাত সাড়ে ৯টার দিকে নগরের খুলশী এলাকা থেকে তিনটি পাটের বস্তা থেকে ৪৫ কেজি গাঁজাসহ মো. দুলাল মিয়াকে আটক করা হয়। উদ্ধার করা গাঁজার আনুমানিক মূল্য ৭ লাখ টাকা।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, আনোয়ারা ও খুলশী এলাকায় পরিচালিত অভিযানে ৯ হাজার ৬শ পিস ইয়াবা ও ৪৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক রাশেদা আক্তার ও নুরজাহান দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে মাদক কিনে চট্টগ্রামের বিভিন্ন জায়গায় বেশি মূল্যে বিক্রি করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

তিনি বলেন, খুলশী থেকে আটক দুলাল মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তিনি দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক কিনে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করে আসছিল। আটকদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এনবি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!