এক জেলার মোটরসাইকেল অন্য জেলায়, গ্রেপ্তার চক্রের ৮ চোর

নগরে পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের আট সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে মনসুরাবাদ পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপপুলিশ কমিশনার (উত্তর) মু. আলী হোসেন।

গোপন তথ্যের ভিত্তিতে নগরের খুলশী ও ডবলমুরিং এবং ফেনী জেলার সোনাগাজীসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: দিনদুপুরে মসজিদের দানবাক্সের টাকা নিয়ে গেল চোর, সঙ্গে আইপিএসের ব্যাটারিও

গ্রেপ্তাররা হলেন- মো.মুন্না (২১), মো. ফয়সাল (২২), মো. শাহাদাৎ হোসেন (২২), মো. শহিদুল ইসলাম শহিদ (২১), মো. সোহেল ওরফে ইকবাল (২০), মো. মিজান (২৩), মোবারক হোসেন (২৪) ও আব্দুর রহমান ওরফে নোবেল (২৫)।

সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা বিভাগের উপপুলিশ কমিশনার (উত্তর) মু. আলী হোসেন বলেন, আটক মোটরসাইকেল চোরচক্রের মূল হোতা মো. শহিদুল ইসলাম, মো. সোহেল ও মো.মুন্না। তাদের সহযোগী হিসেবে কাজ করেন বাকি পাঁচজন। সহযোগীরা শহর ও বিভিন্ন জেলা থেকে মোটরসাইকেল চুরি করে মুন্নার কাছে নিয়ে আসেন। মুন্না তার সহযোগীদের দিয়ে চোরাই মোটরসাইকেলের নম্বরপ্লেট পরিবর্তন করে গণমাধ্যমসহ বিভিন্ন স্টিকার লাগিয়ে বিক্রি করত এক জেলা থেকে অন্য জেলায়। যার ফলে চুরি যাওয়া মোটরসাইকেল খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়ে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরির সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করা হয়েছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!