রাতের আঁধারে কোপাল যুবলীগ কর্মীকে, আওয়ামী লীগ নেতাকেও হেনস্থা

মিরসরাইয়ে আরিফুল ইসলাম রাজু নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এসময় উপস্থিত স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে হেনস্থার অভিযোগ উঠেছে।

সোমবার (৩ এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার ধুম ইউনিয়নের ডোমখালী-বিষুমিয়ার হাট সড়কের নাহেরপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত রাজু বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাতে কয়েকজন অস্ত্রধারী যুবক রাজুর ওপর হামলা চালায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মাস্তান নগর হাসপাতাল) ও পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: সাঁঝবেলায় কুপিয়ে খুন—যুবলীগ কর্মী ছেলের খুনিদের বিচার চান বাবা

যোগাযোগ করা হলে মাস্তাননগর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তন্ময় জামসেদ বলেন, গুরুতর আহত অবস্থায় এক যুবককে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করেছি।

এদিকে ঘটনার সময় উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আনিছুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও হামলাকারীরা হেনস্থা করে বলে অভিযোগ করেন ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া।

তিনি বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তারা ছাত্রলীগ-যুবলীগে অনুপ্রবেশকারী। রাজুকে হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়েছে। এছাড়া আওয়ামী লীগ নেতা আনিছুর রহমানকে ঘটনাস্থলে হেনস্থা করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, ফেসবুকে পোস্ট নিয়ে সোমবার রাতে হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় আওয়ামী লীগ এক নেতা জানান। কিন্তু আজ বিকাল ৫টা পর্যন্ত ওই ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!