কেয়া বনে ইয়াবা, পালাতে পারল না ২ যুবক

সেন্টমার্টিনের ছেড়া দ্বীপ সংলগ্ন কেয়া বন থেকে ৭ হাজার ইয়াবা ও টেকনাফ ঘাট থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে কোস্টগার্ড।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দুপুর সোয়া ১টার দিকে সেন্টমার্টিনের ছেড়া দ্বীপ সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় কেয়া বনের ভেতর থেকে ২ জনকে বের হতে দেখা যায়। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় দাঁড়াতে বললে তারা দৌড়ে বনের ভেতর পালিয়ে যায়। এসময় কোস্টগার্ড সদস্যরা তল্লাশি শুরু করলে কেয়াগাছের শেকড়ের ভেতর লুকিয়ে রাখা একটি পলিথিন ব্যাগ থেকে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন: দুহাজার ইয়াবা নিয়ে কলসিদিঘীর পাড়ে ঘুরছিল ৩ যুবক

অন্যদিকে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ ঘাট এলাকায় পরিচালিত অভিযানে একটি হটপট হাতে দুব্যক্তিকে বাজারের দিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দেওয়া হয়। এসময় তারা পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। পরে তাদের হাতে থাকা হটপটটি তল্লাশি করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অভিযানে জব্দ করা ইয়াবা এবং আটক দুব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

আরএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!