বাকলিয়ায় দলবল নিয়ে যুবককে কিরিচ দিয়ে কোপাল ইয়াবা মুরাদ

নগরে শাহাদাত হোসেন হিরু (৪৫) নামের সাউথ আফ্রিকা প্রবাসী এক যুবকের ওপর হামলার ঘটনার ঘটেছে। হামলায় তার হাত, পা মুখ ও মাথা জখম হয়েছে।

বুধবার (৮মার্চ) বিকেল ৫টার দিকে বাকলিয়া থানা এলাকার বড় মিয়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পরে আহতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে বাকলিয়া থানা পুলিশের একটি দল। এসময় তারা আশপাশের লোকজন ও মুসল্লিদের কাছে হামলার বিষয়ে জানতে চান।

আহত শাহাদাত হোসেন হিরু কে বি আমান আলী রোডের হিরু ভিলার বাসিন্দা এবং একই এলাকার মৃত সামশুল ইসলামের ছেলে।

আরও পড়ুন: পাওনা টাকা চাওয়ায় কিরিচ দিয়ে কোপানো হলো যুবককে

মুরাদ (৪৩) প্রকাশ ইয়াবা মুরাদের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন লোক এ হামলায় অংশ নেয় বলে জানায় ভুক্তভোগী শাহাদাত হোসেন হিরু। তার সঙ্গে পূর্বের বিরোধ ছিল বলে জানান তিনি।

এ বিষয়ে ভুক্তভোগী শাহাদাত হোসেন হিরু বলেন, বুধবার আছরের নামাজ পড়তে বড়মিয়া মসজিদে যাই। সেখান থেকে নামাজ শেষে বের হওয়ার পর মুরাদ প্রকাশ ইয়াবা মুরাদের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন লোক আমার ওপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে উঠার আগে তারা ছুরি-কিরিচ বের করে আমাকে আঘাত করতে থাকে। একপর্যায়ে হামলাকারীরা আমার সঙ্গে থাকা ৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে আমার চিৎকারে আশপাশের লোকজন ও মুসল্লিরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এরপর আমাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পঞ্চম তলার ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত মুরাদের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

যোগাযোগ করা হলে বাকলিয়া থানা অফিসার ইনচার্জ আবদুর রহিম আলোকিত চট্টগ্রামকে বলেন, ঘটনার বিষয়ে শুনেছি এবং আহতকে দেখেছি। আহত ব্যক্তি অভিযোগ করেছেন তাকে মারধর করে ৫ লাখ টাকা নিয়ে গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় থানায় এখনও মামলা করেনি ভুক্তভোগী। মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবি/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!