কাপাসগোলা মহল্লা কমিটি—সভাপতি ইউসুফ, সম্পাদক দেলোয়ার

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে চকবাজার পশ্চিম কাপাসগোলা মহল্লা কমিটির ত্রি-বার্ষিক (২০২২-২০২৪) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কাপাসগোলা কিংসওয়ে কিন্ডারগার্টেন স্কুলে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ইউসুফ শরীফ। সহসভাপতি নির্বাচিত হয়েছেন আবুল খায়ের বাচ্চু, মো.আব্দুল হাকিম ও আমিনুল হক মনজু।

সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন ফরহাদ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুজিব ইমরান বিপ্লব ও মো. রিয়াজ উদ্দিন সাত্তার (মামুন)।

আরও পড়ুন: ‘হাইরাইজ বিল্ডিংয়ে’ তলিয়ে যাচ্ছে চকবাজার টু বহদ্দারহাট সড়ক, জেগে ঘুমাচ্ছে চসিক—সিডিএ 

অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন আইনুল হক। সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল হান্নান, আইন সম্পাদক অ্যাডভোকেট মঈন উদ্দীন আজাদ, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. তসলীম এবং দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন খালেদ বিন মাহমুদ মিঠু।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন— মো. ইলিয়াছ শরীফ, জসিম উদ্দিন, মো. সালাউদ্দীন, মো.জাবেদ, মো.ওসমান গণি, মো.আমিনুল ইসলাম, মো.আলমগীর, মো.জসিম উদ্দিন, মো.সালাউদ্দীন হিরু, মো.জাবেদ আহমেদ, মো.ছিদ্দিক আহম্মদ, মো.জানে আলম লেদু, মো.শহীদুল ইসলাম, মো.আব্দুল্লাহ চৌধুরী ও মাকসুদুর রহমান হিরু।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!