করোনা প্রতিরোধে সরকারের প্রচেষ্টা আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসা কুড়িয়েছে: আ জ ম নাছির 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘করোনা মহামারী কোটি মানুষের প্রাণ কেড়ে নিয়েছে। বাংলাদেশেও লক্ষাধিক মানুষ আক্রান্ত এবং হাজার হাজার মানুষ মৃত্যুবরণ করেছে। বর্তমান সময়ে করোনা আরো ভয়াবহ সংক্রমণ ছড়াচ্ছে। এই সময়ে জরুরি সেবা দিয়ে মানুষের জীবন বাঁচাতে দেশের লাখো সম্মুখসারির যোদ্ধা আত্মনিয়োগ করেছেন।’

বুধবার (৭ জুলাই) হালিশহর আল মানাহিল ওয়েলফেয়ার হাসপাতালে রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাংয়ের উদ্যোগে করোনা সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার এই চ্যালেঞ্জ মোকাবিলায় প্রথম থেকেই নিরলস কাজ করে যাচ্ছে। দেশের স্বাস্থ্যসেবার উন্নয়ন, বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে ত্রাণ ও আর্থিক সহায়তাসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়নে সরকারের এই প্রচেষ্টা আন্তর্জাতিক অঙ্গনেও প্রশংসা কুড়িয়েছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক ব্যক্তি-প্রতিষ্ঠানও এগিয়ে এসেছে। জনমানুষের সেবা ও সুরক্ষা নিশ্চিতে রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং’র মানবিক অংশগ্রহণ সেই সহায়তায় নতুন শক্তি হয়ে যুক্ত হয়েছে। এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।

অনুষ্ঠানে সাবেক মেয়র রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং’র পক্ষ থেকে আল মানাহিল ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা হেলাল বিন জমির উদ্দিনের হাতে মাস্ক, পিপিই, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজারসহ ৩ হাজার করোনা সুরক্ষাসামগ্রী তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন রোটারি জেলা ৩২৮২’র লেফটেনেন্ট গভর্নর মো. শাহজাহান, ডেপুটি গভর্নর এমদাদুল আজিজ, রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং প্রেসিডেন্ট প্রফেসর ড. সৈয়দা খুরশিদা বেগম, সেক্রেটারি মো. সালাহউদ্দিন, আইপিপি ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট জামাল শিকদার ও কামরুন নাহার।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!