কক্সবাজার লায়ন্স ক্লাবের বোর্ড অফ ডিরেক্টরস সভা

বাংলাদেশের প্রথম সেঞ্চুরিয়ান চার্টার্ড লায়ন্স ক্লাব অব কক্সবাজার এর ২০২১-২০২২ লায়ন্স বর্ষের প্রথম বোর্ড অফ ডিরেক্টরস সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  (২ জুলাই) বাণিজ্যিক এলাকা কাশেম প্লাজার কনফারেন্স রুমে এই সভার আয়োজন করা হয়।

চার্টার প্রেসিডেন্ট লায়ন আকবর আহমেদ চৌধুরীর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন ক্লাব সেক্রেটারি লায়ন মো. সরওয়ার রোমন।

সভার শুরুতে বোর্ড অফ ডিরেক্টরসদের বরণ করে নেওয়া হয়। এছাড়া ২০২১-২০২২ লায়ন্স বর্ষের কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা করা হয়।

সকলের উপস্থিতিতে লায়ন সাইফুল আলম চৌধুরী, টেজারার লায়ন হুমায়ুন কবিরের নিকট ক্লাবের ফিনান্সিয়াল রিপোর্ট হস্তান্তর করেন।

সভায় নতুন সদস্য সংগ্রহ এবং সদস্যপদ নবায়ন, ক্লাবের প্রথম ইনস্টলেশন ও গালা প্রোগ্রাম, সদস্যদের ইন্টারন্যাশনাল সদস্যপদ সার্টিফিকেট প্রদান নিয়ে সিদ্ধান্ত গ্রহণ এবং বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে একটি কমিটি গঠন করা হয়।

সভায় অংশ নেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লায়ন বশিরুসসামাদ সুজন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার জালাল উদ্দীন, জয়েন্ট সেক্রেটারি লায়ন সাইফুল আলম চৌধুরী, ট্রেজারার লায়ন হুমায়ুন কবির, জয়েন্ট ট্রেজারার হাসান মাহমুদ চৌধুরী, এল সি আই এফ কো-অর্ডিনেটর লায়ন শফিউল্লাহ শফি, লায়ন শওকত ওসমান ফারুক, লায়ন সামিরা আকবর চৌধুরী, লায়ন মাসুদ ইব্রাহীম, লায়ন মোহাম্মদ আলী, লায়ন আব্দুল করিম, লায়ন শেখ শহীদুল ইসলাম সবুজ।

অনলাইনে সম্পৃক্ত ছিলেন লায়ন মোস্তফা কামাল সবুজ।

সর্বশেষ ক্লাবের ২০২১-২০২২ বর্ষে সকল নতুন বোর্ড অফ ডিরেক্টরসদের সম্মাননা স্মারক ও টোকেন অফ লাভ উপহার প্রদানের মাধ্যমে সভার মুলতবি করেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন আকবর আহমেদ চৌধুরী।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!