কক্সবাজারে গণধর্ষণ—ভিকটিম একেক সময় একেক কথা বলছেন, আশিকের রিমান্ড চায় পুলিশ

কক্সবাজারে এক নারীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আশিকুল ইসলামকে ঢাকা থেকে কক্সবাজারে আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) শুনানির দিন ধার্য করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামীমুন তানজীনের আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

আরও পড়ুন : কক্সবাজারে বছরের ২ আলোচিত হত্যাকাণ্ড

এর আগে গত ২২ ডিসেম্বর স্বামী ও সন্তানকে জিম্মি করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযাগ ওঠে। ওই নারীর স্বামী চারজনের নাম উল্লেখ ও তিনজনকে অজ্ঞাত আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন। এ মামলায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন বলেন, গত ২ জানুয়ারি ঢাকা থেকে প্রধান আসামি আশিকুল ইসলামকে কক্সবাজার আনা হয়। সোমবার জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেছেন তদন্ত কর্মকর্তা।
তিনি আরও বলেন, এ মামলার বাকি পাঁচ আসামিকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। তবে তারা কেউই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়নি।

মামলার অগ্রগতি প্রসঙ্গে তিনি বলেন, ভিকটিম এবং বাদি একেক সময় একেক কথা বলছেন। এ কারণে মামলার অগ্রগতিতে প্রভাব পড়ছে, বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে। মূল আসামিকে রিমান্ডে নিলে ঘটনার আরও অগ্রগতি সম্পর্কে জানতে পারব বলে আশা করছি।

বলরাম/ডিসি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!