কক্সবাজারে গণধর্ষণের মূল হোতা আশিক র‍্যাবের জালে

পর্যটন নগরী কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে এক নারীকে গণধর্ষণ ঘটনার মূল হোতা আশিকুল ইসলামকে অবশেষে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) রাতে মাদারীপুর থেকে তাকে গ্রেপ্তার করে র্যাব।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন। তবে এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে শনিবার (২৫ ডিসেম্বর) রাতে তিন আসামিকে গ্রেপ্তার করে ট্যুরিস্ট পুলিশ।

এর আগে গত বুধবার (২২ ডিসেম্বর) আটক করা হয় জিয়া গেস্ট ইন হোটেলের ম্যানেজার রিয়াজ উদ্দিন ছোটনকে। এ নিয়ে আলোচিত এ মামলায় মূল হোতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: কক্সবাজারে গণধর্ষণ—এখনো ধরাছোঁয়ার বাইরে আশিক

প্রসঙ্গত, বুধবার (২২ ডিসেম্বর) সকালে ঢাকা থেকে স্বামী-সন্তানসহ কক্সবাজারে পৌঁছেন ওই নারী। ওঠেন শহরের হলিডে মোড়ের একটি পাঁচতলা হোটেলে। ওইদিন বিকালে স্বামী-সন্তানকে নিয়ে লাবণী বিচে যান। রাতে হোটেলে ফেরার পথে এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগে। এতে স্বামীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে ওই যুবক। বাধা দিলে তার সঙ্গেও তর্কে জড়ায় যুবক। ওইসময় আরও দুই যুবক ঘটনাস্থলে এসে হাজির হয়। তারা স্বামী-সন্তানকে ইজিবাইকে তুলে দিয়ে ওই নারীকে আলাদা করে ফেলে। পরে ওই এলাকার একটি ঝুপড়ি ঘরে নিয়ে তিনজন পালাক্রমে ধর্ষণ করে। এরপর স্বামী-সন্তানকে হত্যার ভয় দেখিয়ে একটি হোটেলে নিয়ে যায়। সেখানে এক যুবক স্ত্রী পরিচয় দিয়ে তাকে হোটেলের রুমে নিয়ে আবারও ধর্ষণ করে।

শেষে রুমের দরজা বাইর থেকে আটকে পালিয়ে যায়। হোটেল থেকে বেরিয়ে ৯৯৯ নম্বরে কল করেন ওই নারী। এ সময় পুলিশের কোনো সহায়তা না পেয়ে র‌্যাবকে খবর দেন। তখন হোটেলে আসে র‌্যাব।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে ভুক্তভোগী নারীর স্বামী চারজনের নাম উল্লেখসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন কক্সবাজার সদর মডেল থানায়।

আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!