কক্সবাজারে আওয়ামী লীগের সম্মেলন ১৩ ডিসেম্বর

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল আগামী ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে প্রাথমিক প্রস্তুতি শেষ করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা আওয়ামী লীগ নেতারা।

নেতৃবৃন্দ জানান, গত ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রীর জনসভা হয়েছে। এখন হাতে সময় খুব কম। তারপরও কেন্দ্রের নির্দেশনা বাস্তবায়ন করতে জেলা আওয়ামী লীগ বদ্ধপরিকর। তাই আগামী ১৩ ডিসেম্বর সম্মেলন ও কাউন্সিল আয়োজন করা হবে।

আরও পড়ুন: রাঘববোয়ালদের পেটে কক্সবাজারে পানি শোধনাগার প্রকল্পের ৩৬ কোটি টাকা

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে উন্নয়নের পাশাপাশি কক্সবাজারকে বদলে দিয়েছেন। কক্সবাজারকে সুইজারল্যান্ড করার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী। সেই প্রতিশ্রুতি বাস্তবায়নে তিনি কাজ করে যাচ্ছেন।

মুজিবুর রহমান আরও বলেন, বিরোধী দল দেশের টাকা আত্মসাতের যে কথা বলেন তার কোনো ভিত্তি নেই। এসময় সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি সত্যকে সত্য, আর মিথ্যাকে মিথ্যা লেখার আহ্বান জানান।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রনজিত দাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাপস রক্ষিত, ত্রাণ বিষয়ক সম্পাদক ইউনুছ বাঙ্গালি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আয়াছুর রহমান ও পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম।

বিডি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!