লন্ডনে বসে ক্ষমতায় আসা এত সহজ না : ভূমিমন্ত্রী জাবেদ

আনোয়ারায় মান্নান আওয়ামী লীগের সভাপতি, জসিম সম্পাদক

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, বিএনপি জাতিকে বিভ্রান্ত করার চেষ্টায় আছে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়ন হয়েছে তা তারা দেখেও দেখে না। আপনারা প্রস্তুতি গ্রহণ করুন। বিগত সময়ের মতো বিএনপিকে মাঠে প্রতিহত করতে হবে। তাদের কোনো অবস্থাতেই মাঠ দখলে নিতে দেওয়া যাবে না। আগামী নির্বাচন পর্যন্ত মাঠ আওয়ামী লীগের দখলে থাকবে।

শনিবার (১০ ডিসেম্বর) আনোয়ারা উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধানআলোকিত প্রতিবেদক অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, লন্ডনে বসে ক্ষমতায় আসা এত সহজ না। ক্ষমতায় আসার ইচ্ছে হলে বাংলাদেশে আসুন। আওয়ামী লীগ আন্দোলন-সংগ্রামের মধ্যদিয়ে এ পর্যন্ত এসেছে। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।

আরও পড়ুন : দেশি-বিদেশি চক্রে ১৫ আগস্টের হত্যাকাণ্ড : ভূমিমন্ত্রী জাবেদ

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, ভাঁওতাবাজির রাজনীতি করে কোনো লাভ নেই। এখন গণতন্ত্রের কথা বলেন। যখন হ্যাঁ ও না ভোটে নির্বাচন করেছেন তখন গণতন্ত্র কোথায় ছিল?

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএ মালেকের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন এমপি, সাংসদ মো. নজরুল ইসলাম চৌধুরী এমপি, প্রফেসর ড. আবু রেজা মু. নেজামুদ্দিন নদভী এমপি, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান, বাংলাদেশ মহিলা সংস্থার চেয়ারম্যান সাবেক এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমা আক্তার রূপা ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের।

এদিকে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন এমপি’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মুসলিম উদ্দিন মনসুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়৷ এতে আগামী তিন বছরের জন্য অধ্যাপক এমএ মান্নান চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং জসিম উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কেএস/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!