উপমন্ত্রী নওফেলকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য, চট্টগ্রামে মামলা খেল ভিপি নূর

বাংলাদেশ গণ অধিকার পরিষদ সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাড. শাহরিয়ার ইয়াছির আরাফাত তানিম।

বুধবার (১৪ জুন) শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের বিচারক জহিরুল কবীরের আদালতে মামলাটি করেন সাবেক এই ছাত্রনেতা।

মামলার এজাহারে বলা হয়, গত ১ জুন বাংলাদেশ ছাত্র যুব অধিকার পরিষদের সমাবেশে বাংলাদেশ সরকারসহ বাংলাদেশ ছাত্রলীগ ও যুবলীগকে গুণ্ডা লীগ বলে আখ্যায়িত করেন নুরুল হক নূর। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের বিরুদ্ধেও আপত্তিকর মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: ধর্ষণে ব্যর্থ সুইপার গলায় ছুরি চালিয়ে ছাত্রীকে ফেলে দিল সেপটিক ট্যাংকে

অ্যাড. শাহরিয়ার ইয়াছির আরাফাত তানিম গণমাধ্যমকে জানান, ঢাকায় এক সমাবেশে নুরুল হক নূর বাংলাদেশ সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ছাত্রলীগ ও যুবলীগের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। এই অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯ ও ৩১ ধারায় মামলা করা হয়েছে। মামলাটি শুনানি শেষে গ্রহণ করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে তদন্তের নির্দেশ দিয়েছেন মহামান্য আদালত।

জেএন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!