ইপিজেডে তরুণী লাশ, বাস আটক করলেও পালিয়ে গেছে চালক

ইপিজেড এলাকায় বাসের ধাক্কায় শোভা আক্তার শিফা (১৮) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও বাস জব্দ করেছে থানা পুলিশ

শুক্রবার (১৭ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শোভা আক্তার শিফা হবিগঞ্জ আজমেরিগঞ্জ শিবপাশা পশ্চিম বাগ রাজা বাড়ির বয়াত আলীর সন্তান। তিনি পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি বন্দর থানাধীন কলসী দিঘীর পাড় হাজী বিল্ডিংয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী নাজমুল জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে ইপিজেড চৌধুরী মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় এক নারীকে ৬ নম্বর বাস পেছন থেকে ধাক্কা দেয়। গুরুতর আহত হয়ে ওই নারী মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে অটোরিকশা করে হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে পাঁচলাইশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসের ধাক্কায় গুরুতর আহত এক নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ইপিজেড থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, চৌধুরী মার্কেটের সামনে একটি দ্রুতগামী বাসের ধাক্কায় এক পোশাক শ্রমিককে মেরে দেওয়ার ঘটনায় তাকে উদ্ধার করে পুলিশ কনস্টেবল মো. মিজান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় বাস জব্দ করা হয়েছে। মামলা দায়ের করা হচ্ছে। তবে বাসের চালককে আটক করা যায়নি।

আরএস/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!