আবার জেলে পাঠানো হলো মিরসরাই প্যানেল মেয়র রাজুকে

মিরসরাইয়ে চঞ্চল্যকর শাহাদাত হত্যা মামলায় পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজুকে ফের কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে তিনি ২ মাস ২৬ দিন কারাভোগ করে জামিনে আসেন।

মঙ্গলবার (১০ মে) জুডিশিয়াল আদালত-১ এর ম্যাজিস্ট্রেট জিহান সানজিদার আদালত তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে তিনি হাজির হয়ে জামিন আবেদন করেন।

আরও পড়ুন: কক্সবাজারে মা-মেয়ে খুন : জেলে পাঠানো হলো শহীদুলকে

শাখের ইসলাম রাজু মিরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র।

মামলা সূত্রে জানা গেছে, কাউন্সিলর রাজু ২০২১ সালের ২৫ জুন আজিম হোসেন শাহাদাত নামে এক যুবককে নিজের শোয়ার ঘরে নির্যাতন করে হত্যা করেন। এইঘটনা পর নিহত শাহাদাতের বাবা আবদুল বাতেন বাদী হয়ে শাখের ইসলাম রাজুকে প্রধান আসামি করে মিরসরাই থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে এলাকাবাসীর আন্দোলনের পর পুলিশ তাকে গ্রেপ্তার করে। এরপর তিনি ২ মাস ২৬ দিন কারাভোগ করে জামিনে বের হন।

এদিকে আজিম হোসেন শাহাদাত হত্যা মামলায় মিরসরাই থানা পুলিশ শাখের ইসলাম রাজুকে প্রধান আসামি করে আদালতে চার্জশিট দিয়েছে।

এ বিষয়ে মিরসরাই থানার তৎকালীন তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক ওয়ালি উল্লাহ জানান, এজাহারের বর্ণনা ও তদন্ত রিপোর্টের তথ্য অনুযায়ী শাখের ইসলাম রাজুকে প্রধান আসামি করা হয়।

আরও পড়ুন: স্ত্রীকে খুন করে যাবজ্জীবন জেলে থাকতে হবে স্বামীকে

অন্যদিকে মঙ্গলবার (১০ মে) মিরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মো. আক্কাস আলী বাড়ির মো. আক্কাসের স্ত্রী রাশেদা আক্তার চট্টগ্রাম প্রেস ক্লাবে শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

এসময় লিখিত বক্তব্যে রাশেদা আক্তার বলেন, শাখের ইসলাম রাজুর পালিত সন্ত্রাসীরা তাদের পুরো পরিবারকে এলাকাছাড়া করতে একের পর এক হামলা চালায় এবং রাতের আঁধারে আগুনে পুড়িয়ে ফেলার হুমকি দেয়। বর্তমানে আমার পরিবার ও আশপাশের বাসিন্দারা নিরাপত্তাহীনতায় ভুগছে। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর পদক্ষেপের দাবি জানান তিনি।

আজিজ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!