এতিমদের আবদার রাখলেন আ জ ম নাছির

সামাজিক সংগঠন ‘সেভ দ্য হাঙ্গার পিপল’ এর উদ্যোগে সদরঘাটের একটি কমিউনিটি সেন্টারে ঈদ পুনর্মিলনী ও আলোচনা অনুষ্ঠিত হয়।

শনিবার (২৩ জুলাই) এতিম শিক্ষার্থীদের ‘একবেলা খাবারের আয়োজন’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় আমন্ত্রিত কয়েকজন শিক্ষার্থী তাঁর কাছে আবদার করে বলেন, আজকে আমরা আপনার সঙ্গে বসে খেতে চাই। এমন কথা শুনে আ জ ম নাছির উদ্দীন সঙ্গে সঙ্গে সম্মতি জানান। অনুষ্ঠান শেষে তিনি এতিম শিক্ষার্থীদের সঙ্গে এক টেবিলে বসেই দুপুরের খাবার খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এতিম শিক্ষার্থীরা ধর্মীয় শিক্ষার পাশাপাশি যাতে একজন দেশপ্রেমিক, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রজন্ম হিসেবে গড়ে উঠে সেজন্য সংশ্লিষ্ট সকলকে ভূমিকা রাখতে হবে। এতিম শিক্ষার্থীরা লেখাপড়া শিখে যাতে দেশ ও জাতির সেবা করতে পারে সেজন্য আমাদের প্রত্যেককে স্ব-স্ব অবস্থান থেকে কাজ করতে হবে।

আরও পড়ুন: পদ্মা সেতু নিয়ে বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করছে—আ জ ম নাছির

এতিম শিক্ষার্থীদের জন্য ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগিতার চলমান থাকবে বলে জানান আ জ ম নাছির।

সেভ দ্য হাঙ্গার পিপল চেয়ারম্যান জাতীয় মহিলা শ্রমিক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রোকসানা পারভীন রুবার সভাপতিত্ব ও লায়ন আবু সালেহর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, সেভ দ্য হাঙ্গারের মহাসচিব সোহেল হক ও মানবাধিকার কর্মী আবদুল নূর।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ সদস্য বেলাল আহমেদ, পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ খান, মহানগর যুবলীগের সাবেক সদস্য খোরশেদ আলম রহমান, তানভীর আহমেদ রিংকু, মহানগর যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, কামরুজ্জামান, আতিকুর রহমান, বিপনী বিতান দোকান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মনির হোসেন মনিক ও মো. আযম।

এসআর/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!