আনোয়ারায় আওয়ামী লীগের কমিটি—মান্নান সভাপতি, জসিম সম্পাদক

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি কমিটি ঘোষণা করা হয়েছে। এতে অধ্যাপক এমএ মান্নান চৌধুরীকে সভাপতি ও মো. জসিম উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়।

বুধবার (২২ মার্চ) বিকালে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান স্বাক্ষরে জেলা আওয়ামী লীগ এ কমিটির অনুমোদন দেয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, সহসভাপতি জাফর উদ্দিন চৌধুরী, অ্যাড. হরিপদ চক্রবর্ত্তী, আবু ছৈয়দ চেয়ারম্যান, জানে আলম, মৃণাল কান্তি ধর, মহিউদ্দিন আহমেদ, মহিউদ্দিন চৌধুরী টিপু ও আনোয়ার হোসেন কন্ট্রাক্টর, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল, নোয়াব আলী চেয়ারম্যান ও সুগ্রীব মজুমদার দোলন, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, সগীর আহমেদ আজাদ ও আবদুল মালেক, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. নুরুল আলম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মনসুর মো. মঈন উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রঘুপতি সেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ এবং দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন হেলাল।

আরও পড়ুন: ১৮ মার্চ আনোয়ারায় যুবলীগের সম্মেলন, সফল করতে সভা

এছাড়া ধর্ম বিষয়ক সম্পাদক হলেন-হাফেজ আবুল হাসান কাশেম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন আমজাদী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুর হোসেন ডিলার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াছিন হিরু, মহিলা বিষয়ক সম্পাদক দিলোয়ারা কামাল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. ইলিয়াছ, যুব ও ক্রীড়া সম্পাদক জাহেদুর রশিদ, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান, শ্রম সম্পাদক ছৈয়দুল হক, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমএ ছালাম, সহদপ্তর সম্পাদক আনন্দ মোহন দত্ত, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন ও সিনিয়র সদস্য রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম।

যোাগযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক গতিশীলতা বাড়াতে সম্মেলনের পর ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আশা করছি এই কমিটি তৃণমূলে এবং জাতীয় নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনসহ নৌকার বিজয়ে ভূমিকা রাখবে এবং জনগণের মাঝে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিবে।

জিইউটি/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!