অটোরিকশাকে দুমড়েমুচড়ে দিল বাস, এসএসসি পরীক্ষার্থী লাশ

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় তানভীর হোসেন সায়মন (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় মো. সেলিম উদ্দিন (৪০) ও রনি (৩২) নামে আরো দুযাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার হাবিলদারবাসা থেকে ছাগলনাইয়া উপজেলা সদরে যাওয়ার পথে অটোরিকশাকে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সায়মন করেরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের জয়পুর পূর্ব জোয়ার গ্রামের শফি উল্লাহ মিস্ত্রি বাড়ীর শাহাদাত হোসেন শাহিনের একমাত্র ছেলে। সে করেরহাট ইউনিয়নের হাবিলদারবাসা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

এলাকার বাসিন্দা মো. রেদোয়ান জনি বলেন, শুক্রবার বিকেলে সিএনজি অটোরিকশা করে ছাগলনাইয়া যাওয়ার পথে পশ্চিম ছাগলনাইয়া এলাকার হিন্দু বাড়ির সামনে একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দিলে তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করেন। আহতদের মধ্যে সায়মনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বিষয়টি নিশ্চিত করে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, হাবিলদারবাসা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী তানভীর দুর্ঘটনায় মারা যাওয়ায় খুব খারাপ লাগছে। সে শাহিন ভাইয়ের একমাত্র ছেলে।

আজিজ/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!