৯ বছর পর কমিটি পেল সিটি কলেজ ছাত্রলীগ, দিবাতে ১৯০—নৈশ ৮১

দীর্ঘ ৯ বছর পর চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের দিবা ও নৈশ শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। দিবা শাখায় ১৯০ সদস্যের এবং নৈশ শাখায় ৮১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) মহানগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহাম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়া দস্তগীর দিবা ও নৈশ শাখার কমিটির অনুমোদন দেন। একইসঙ্গে সিটি কলেজের মো. খালেকুজ্জামান খালেক ও কফিল উদ্দিন এবং এমইএস কলেজের তোফায়েল আহমেদ মামুন ও সরফুল আনম জুয়েলকে মহানগর ছাত্রলীগের সহসম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

আরও পড়ুন: এবার নতুন কমিটি পেল কোতোয়ালি থানা ছাত্রলীগ

সিটি কলেজ দিবা শাখার কমিটির আহ্বায়ক করা হয়েছে মো. আলী মিঠুকে। যুগ্ম আহ্বায়ক ২২ জন। তাঁরা হলেন- অভি শীল, মো. সাইফুল্লাহ সাইফ, মোশারফ হোসেন ফয়সাল, শহিদুল ইসলাম বিজয়, জয়নাল আবেদীন, মো. আফসার, আয়মান আসওয়াফ শাহ চৌধুরী, মাঈনুদ্দিন হাসান ইমন, সাদমান সানজিদ ফাহিম, শাহরিয়ার কাইয়ুম ইরফান, মাইনুল হোসাইন রাব্বি, ফখরুল হাসান নয়ন, মেহেদী হাসান সনন, আবু মো. হোসাইন অভি, আরাফাত মহিউদ্দিন, হারুন অর রশিদ, শহিদুল ইসলাম সাগর, আকবর জুয়েল, ওয়াহেদ সাজ্জাদ জীবন, সৈয়দ সুলতান ফাহিম, মো. সজীব ও ফাহিমুল ইসলাম ইরফান। এছাড়া ১৬৭ জনকে সদস্য করা হয়েছে।

Yakub Group

এদিকে নৈশ শাখার কমিটির আহ্বায়ক করা হয়েছে আশীষ সরকার নয়নকে। এ কমিটির যুগ্ম আহ্বায়ক ৯ জন। তাঁরা হলেন- মো. ইমতিয়াজ অনিক, আকবর খান, মেহেদী হাসান শাকিল, সাইফুল ইসলাম, অংকন শীল, মো. আব্দুল্লাহ, মাঈন উদ্দিন হাসান, পলাশ চন্দ্র নাথ ও কাজী মো. সোহরাব উদ্দিন। এছাড়া ৭১ জনকে করা হয়েছে সদস্য।

এর আগে ২০১০ সালে দিবা ও নৈশ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছিল। পরে ২০১৩ সালে উভয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এর দীর্ঘ ৯ বছর পর কলেজের দিবা শাখায় ১৯০ সদস্যের ও নৈশ শাখায় ৮১ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দিল চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ।

জেএন/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm