৯৯৯ ফোনে—প্রতিপক্ষের হামলা থেকে স্বামীকে বাঁচালেন স্ত্রী

জরুরি সেবা ৯৯৯-এ ফোন দিয়ে স্বামী নুরুল আমীনকে (৩৫) বাঁচালেন স্ত্রী রিমা আক্তার(২৫)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় শীলকূপ গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে হামলায় গুরুতর আহত নুরুল আমীনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি পশ্চিম চাম্বল গ্রামের আহম্মদ আলীর ছেলে।

আহত অন্যরা হলেন- আহম্মদুল্লাহ (৬২), মোরশেদুল ইসলাম (৪৫), মিজানুর রহমান (৩০) ও নার্গিস আক্তার (৩৫)। তাঁদের বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Thai Food

আরও পড়ুন: বাঁশখালীতে বিজিবি, দুষ্কৃতিকারীদের খুঁজে বের করবে সরকার

স্থানীয় সূত্রে জানা গেছে, শীলকূপ গ্রামে সহোদর আহমদ উল্লাহ ও নুর মোহাম্মদের মধ্যে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে আহম্মদ উল্লাহর ছেলে মো. এনাম দলবল নিয়ে আজ (মঙ্গলবার) সকাল ১০টায় হঠাৎ নুর মোহাম্মদের ঘরে ঢুকে জিনিসপত্র ভাঙচুর শুরু করে এবং পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। এ সময় নুর মোহাম্মদের মেয়ে রিমা আক্তার ও তাঁর স্বামী নুরুল আমীনকে মারধর করা হয়। পরিস্থিতি বেগতিক দেখে রিমা আক্তার ৯৯৯-এ ফোন করেন। ফোন পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

বাঁশখালীর থানার এএসআই সুমন দে বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। এ সময় হামলায় আহতদের স্থানীয় জনপ্রতিনিধির সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। দুপক্ষের মধ্যে জায়গা-জমির বিরোধে মামলা চলছে। হামলার ব্যাপারে উভয়পক্ষ একে অপরকে দায়ী করছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উজ্জ্বল/আরবি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm