৬ ম্যাজিস্ট্রেটের অভিযানে উচ্ছেদ হলো ৩৭০ অবৈধ স্থাপনা

সীতাকুণ্ড ফৌজদারহাট-বায়েজিদ সংযোগ সড়কে রাস্তার উভয় পাশে পাহাড় কেটে অবৈধভাবে গড়ে ওঠা ৩৭০টি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে সোমবার (১৪জুন) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ঘণ্টার এ অভিযান পরিচালনা করেন ৬ নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে নেতৃত্ব দেন হাটহাজারীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্ল্যাহ, সীতাকুণ্ডের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম, সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত, পতেঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ, চান্দগাাঁওয়ের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনীক এবং কাট্টলীর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান।

সীতাকুণ্ড সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, উপজেলার ফৌজদারহাট-বায়েজিদ সংযোগ সড়কে রাস্তার উভয় পাশে পাহাড়ের পাদদেশে ঝুঁকিতে থাকা ৩৭০টি অবৈধ বসতি উচ্ছেদ করা হয়েছে। অভিযানে ৬ জন ম্যাজিস্ট্রেট তিন ভাগে ৬ ঘণ্টার এ অভিযান পরিচালনা করেছে। অবৈধভাবে পাহাড়ের পাদদেশে ঝুঁকি নিয়ে কেউ যাতে বসতি স্থাপন করতে না পারে সেজন্য আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সালাউদ্দিন/ডিসি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm