মিরসরাইয়ে সন্ধ্যা হলেই সুযোগ খুঁজে চোর—৬ দিনে ৫ চুরি

মিরসরাইয়ে মাত্র ৬ দিনে পাঁচ বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

সর্বশেষ রোববার (৩ জুলাই) সন্ধ্যায় ধুম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আবুল হোসেন পাটোয়ারি বাড়িতে চুরির ঘটনা ঘটে।

এর আগে গত ২৮ জুন রাত সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৯টার মধ্যে পশ্চিম হিঙ্গুলী এলাকার নিজাম উদ্দিনের বাড়িতে, ১ জুলাই বারইয়ারহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের জামালপুর গ্রামের আবুল হাশেমের বাড়িতে, ২ জুলাই হিঙ্গুলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খায়েজ আহম্মদ ও ফজলুল হকের বাড়িতে এবং সর্বশেষ ৩ জুলাই ধুমে আবুল হোসেন পাটোয়ারির বাড়িতে চুরির ঘটনা ঘটে।

আরও পড়ুন: কাজের মেয়ে সেজে চুরি—জিইসি মোড়ের স্বর্ণ মিলল আনোয়ারায়, ধরা খেল নারী

ভুক্তভোগী আবুল হোসেন পাটোয়ারির ছেলে আমজাদ হোসেন রনি বলেন, রোববার সন্ধ্যা ৮টার দিকে আমার মা, স্ত্রী ও সন্তান অসুস্থ মামাকে দেখতে যান। সেখানে থেকে রাতে বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা ভাঙা। ঘরে থাকা ৩টি স্বর্নের চেইন ও আংটি, মা-বোনের জমানো টাকা, মেয়ের ঈদ সালামির টাকাসহ সবমিলিয়ে প্রায় ১ লাখ ৬ হাজার টাকা নিয়ে গেছে চোরের দল। চুরির সময় এলাকায় বিদ্যুৎ ছিল না।

Yakub Group

এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন আলোকিত চট্টগ্রামকে বলেন, এলাকার চিহ্নিত চোরেরা এলাকাছাড়া। আবার অনেকে আছে জেলে। ধারণা করছি ছিচকে চোর ঘর-বাড়ি ফাঁকা পেয়ে চুরির সুযোগ নিচ্ছে। তবে চুরির ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া রাতে এলাকায় অপরিচিত কাউকে দেখলে পুলিশকে জানানোর অনুরোধ করেন ওসি।

এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm