মোবাইলে টাকা শেষ—৫ মাসের শিশুকে দা দিয়ে কোপাল পিতা

কক্সবাজারের চকরিয়ায় ৫ মাসের এক শিশুকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পিতার বিরুদ্ধে। মোবাইলের টাকা শেষ হওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার জেরে তিনি এমন করেন বলে অভিযোগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার হারাবং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড চরপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ঘাতক পিতা মো. এহেছান (২৬) ওই এলাকার আলী আহমদের ছেলে। তিনি পেশায় দিনমজুর।

দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

আরও পড়ুন : ‘রক্তাক্ত র‌্যাব’—সন্ত্রাসী ধরতে গিয়ে দা’র কোপ খেল র‌্যাবের ৪ সদস্য

স্থানীয়রা জানান, পাঁচ মাস আগে এহেছানের স্ত্রী আয়েশা বেগম যমজ শিশুর জন্ম দেয়। মঙ্গলবার সকালে স্বামীর মোবাইল থেকে স্ত্রী তার বাবার বাড়ির লোকজনের সঙ্গে কথা বললে টাকা শেষ হয়ে যায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে ক্ষোভে এহেছান দোলনায় থাকা ৫ মাস বয়সী শিশুর মাথায় দা দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই শিশু। অপর শিশুটি মায়ের কোলে থাকায় প্রাণে বেঁচে যায়।

হারবাং পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আজহারুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইলের টাকা শেষ হওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর ঘাতক পিতা পালিয়ে যায়। শিশুর মাথায় দায়ের কোপ রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

বলরাম/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm