৫৯ বছরে আবারও বিয়ে করলেন রেল স্টেশন মাস্টার, ধুমধাম করে ঘরে তুললেন তরুণী বধূ

৫৯ বছর বয়সে তৃতীয় বউ ঘরে এনে রেলওয়ে অঙ্গনে রেকর্ড দাবি করলেন চাঁদপুর চিতোষী স্টেশন মাস্টার আবদুল মান্নান চৌধুরী! মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্তান ও সহকর্মীদের নিয়ে তিনি ধুমধাম করে বিয়ে করেন।

জানা যায়, আবদুল মান্নান চৌধুরী বর্তমানে চাঁদপুর চিতোষী স্টেশন মাস্টার হিসেবে লাকসামে কর্মরত। তাঁর বর্তমান বয়স ৫৯। আগামী বছর তিনি চাকরি থেকে অবসরে যাবেন।

এদিকে অবসরের আগেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন আবদুল মান্নান চৌধুরী। বর্তমানে তাঁর প্রথম স্ত্রীর ঘরে রয়েছে দুই মেয়ে, যাঁদের একজন চিকিৎসক এবং অন্যজন প্রকৌশলী।

তাঁর দ্বিতীয় স্ত্রী চলাফেরায় অক্ষম। সেই সংসারে কোনো সন্তানও নেই। তাই তিনি বৃদ্ধ বয়সে ধুমধাম করে নিজের স্ত্রী ও সন্তানদের নিয়ে তৃতীয় বিয়ে করলেন।

কনে রীমা আকতারের বয়স ২৩। বাড়ি লাকসামের নরপাটি এলাকায়। আবদুল মান্নান চৌধুরীর বাড়ি চট্টগ্রামের কুমিরা হলেও তিনি দ্বিতীয় স্ত্রীর সঙ্গে লাকসাম বসবাস করেন। নববিবাহিত স্ত্রীকেও সেখানে তুলেছেন।

Yakub Group

তৃতীয় বিয়ে করে বেশ আনন্দিত আবদুল মান্নান চৌধুরী। তিনি আলোকিত চট্টগ্রামকে বলেন, রেলওয়ে অঙ্গনে বৃদ্ধ বয়সে বিয়ে করে কেউ রেকর্ড করতে পারেনি। আমি রেকর্ড করে খুব আনন্দিত। শেষ বয়সে দেখাশুনা ও সঙ্গীর অভাব পূরণে বিয়ে করতে হলো। আমাদের জন্য দোয়া করবেন।

সিএম/আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm