ডাকাতির আগেই পুলিশের হানা, পালাল ৪ ডাকাত, ধরা খেল ৩

নগরে ডাকাতির প্রস্তুতির সময় তিন ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে আকবর শাহ থানা পুলিশ। এ সময় পালিয়ে যায় আরও চার ডাকাত।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৩টা ২০ মিনিটে আকবরশাহ এলাকার লতিফপুর টোল রোডের জেএমসি পেট্রোল পাম্প থেকে গোপন সংবাদে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি এলজি, ২টি কার্তুজ, ১টি টিপ ছোরা, ১টি চাইনিজ কুড়াল ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আরও পড়ুন: প্রতিরোধের মুখে গভীর রাতে অটোরিকশা ফেলে পালাল ডাকাতের দল, ভিন্ন সুর পুলিশের

গ্রেপ্তাররা হলেন- সাহেদ হোসেন ওরফে টিটু (২৪), মো. জাহিদ হোসেন ওরফে শাকিল (২২) ও শাহেদ আজগর ওরফে হীরা (২৪)। তারা তিনজনই সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় বসবাস করেন।

পুলিশ সূত্রে জানা যায়, আকবরশাহ এলাকার লতিফপুর টোল রোড এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও চারজন পালিয়ে যায়।

এ বিষয়ে আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, টোল রোড এলাকায় ডাকাতির প্রস্তুতি সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে থেকে ১টি এলজি, ২টি কার্তুজ, ১টি টিপ ছোরা, ১টি চাইনিজ কুড়াল ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়া চার ডাকাতকে ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন: স্থানীয় লোকদের পাতা ফাঁদে অস্ত্রসহ ধরা পড়ল খুন—ডাকাতি মামলার ৭ আসামি

তিনি আরও বলেন, গ্রেপ্তাররা আকবর শাহ ও সীতাকুণ্ডের বিভিন্ন এলাকার মহাসড়কে ডাকাতি করত। এছাড়া গ্রেপ্তার আসামি সাহেদ হোসেন প্রকাশ টিটুর বিরুদ্ধে ৫টি ডাকাতির মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির মামলার পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরবি/আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm