মিরসরাইয়ে নতুন করে পথ চলতে চায় যুবদল, ৪ আহ্বায়ক কমিটির অনুমোদন

মিরসরাই নতুন করে পথ চলতে চায় যুবদল। এজন্য চার আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নবগঠিত কমিটিকে আগামী এক মাসের মধ্যে গঠন করতে হবে পূর্ণাঙ্গ কমিটি।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) কেন্দ্রীয় যুবদলের সহদপ্তর সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

অনুমোদন দেওয়া কমিটিগুলো হচ্ছে- মিরসরাই থানা, পৌর, জোরারগঞ্জ থানা ও বারইয়ারহাট পৌর যুবদল।

আরও পড়ুন: ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কথা বলবে রিভিউ কমিটি

বিজ্ঞপ্তিতে জানানো হয়, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন টুকুর পরিচালনায় দলীয় কার্যালয়ে চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি হাসান মো. জসীম উদ্দিন ও সাধারণ সম্পাদক এসএ মুরাদ চৌধুরীর উপস্থিতিতে এসব কমিটি অনুমোদন দেয়া হয়।

মিরসরাই থানায় মো. কামাল উদ্দিনকে আহ্বায়ক, নিজাম উদ্দিন চৌধুরী লিটনকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মনোয়ার হোসেন শাওনকে সদস্য সচিব, জোরারগঞ্জ থানায় মো. সিরাজুল ইসলামকে আহ্বায়ক, লায়ন দেলোয়ার হোসেনকে সদস্য সচিব, বারইয়ারহাট পৌরসভায় নুরুল আফছার মিয়াজীকে আহ্বায়ক, জিয়া উদ্দিন বাবলুকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও ফয়েজ উদ্দিনকে সদস্য সচিব এবং মিরসরাই পৌরসভায় মো. কামরুল হাসানকে আহ্বায়ক ও বোরহান উদ্দিন সবুজকে সদস্য সচিব করা হয়েছে।

এদিকে নবগঠিত কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে কর্মিসভার মাধ্যমে ইউনিটসমূহের পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন দলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন টুকু।

আজিজ/আরবি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm