২০ বছর পর ছাত্রলীগের কমিটি পেল জামালখান—মোহরা

দীর্ঘ ২০ বছর পর কমিটি পেল ২১ নম্বর জামালখান ওয়ার্ড ও ৫ নম্বর মোহরা ওয়ার্ড ছাত্রলীগ। জামালখান ওয়ার্ডে এক বছরের জন্য ২০ সদস্যের আংশিক কমিটি এবং মোহরা ওয়ার্ডে তিন মাসের জন্য ৪২ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) সকালে নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

আরও পড়ুন: নগর ছাত্রলীগের কমিটিতে রাশেদ—বিশাল

জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ২০ সদস্যের কমিটিতে জুবায়ের আলম আশিককে সভাপতি ও শাহীন আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি আবদুল নোমান, জয় কর্মকার, ওয়াসিফ মুন্না ও আরাফাত জাহেদ অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায়, লায়লা সিকদার লিপি, অর্ণব মজুমদার ও জাবেদ আলম আলিফ, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ রিয়াদ, মো. সাদমান, হাবিবউল্লাহ ও শিবলু দাশ, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হিমাদ্রি বোস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ছৌদেকিন খান, অর্থ সম্পাদক মুহিত আহমেদ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মো. জোবায়ের ।

আরও পড়ুন: সরে গেল নগর ছাত্রলীগের ২ নেতার বহিষ্কার

এদিকে মোহরা ওয়ার্ড ছাত্রলীগের ৪২ সদস্যের কমিটিতে মোস্তফা কামালকে আহ্বায়ক ও সাগর দাশ, মিনহাজ উদ্দিন জুমন, জয় দাশ, আমিনুল ইসলাম রোহান, ফয়সাল খান সিফাত, মামুনুর রশীদ মামুন এবং এসএম ওমর হাসানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এছাড়া এ কমিটিতে সদস্য করা হয়েছে আরও ৩৬ জনকে।

এ বিষয়ে নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু আলোকিত চট্টগ্রামকে বলেন, দীর্ঘ ২০ বছর ধরে জামালখান ও মোহরা ওয়ার্ডে ছাত্রলীগের কমিটি ছিল না। আজ (মঙ্গলবার) জামালখান ওয়ার্ডে এক বছরের জন্য ২০ সদস্যের আংশিক কমিটি এবং মোহরা ওয়ার্ডে তিন মাসের জন্য ৪২ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এএইচ/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm