১৭ বস্তা ভারতীয় শাড়ি লেহেঙ্গা শাল নিয়ে যাচ্ছিল ৪ যুবক

মিরসরাইয়ে বিপুল পরিমাণ ভারতীয় কাপড়সহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় একটি পিকআপ থেকে ১৭ গাইড (বস্তা) থেকে ৮৫১ পিস শাড়ি, ৪৬০ পিস শাল (চাদর) ও ৩০ পিস লেহেঙ্গা উদ্ধার করা হয়। এসব কাপড়ের আনুমানিক বাজারমূল্য ২৬ লাখ ৪৬ হাজার ৫০০ টাকা।

আরও পড়ুন: সাতসকালে থানার সামনে পাওয়া গেল ৮ বস্তা ভারতীয় শাড়ি—থ্রিপিস

আটকরা হলেন- মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বদ্ধ গ্যাড়ামারা এলাকার আব্দুল সওদাগর বাড়ির আবু বকর ছিদ্দিকের ছেলে মো. মোশাররফ হোসেন (৩৯), বারইয়ারহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী এলাকার খোর আলম মিয়াজী বাড়ির খোরশেদ আলমের ছেলে মোস্তাফিজুর রহমান সোহেল (৩৬), ছাগলনাইয়া থানার গোপাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নিজ কুঞ্জরা এলাকার শাহবুদ্দিনের ছেলে রিয়াজ উদ্দিন (৩০) ও একই এলাকার সাব বেলিং বাড়ির মো. শাহজাহানের ছেলে মো. নুরের নবী প্রকাশ রাজিব (২৫)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আলোকিত চট্টগ্রামকে বলেন, আজ (বুধবার) গোপন সংবাদে থানা সংলগ্ন মহাসড়কে অভিযান চালিয়ে একটি পিকআপভর্তি ভারতীয় শাড়ি ও একটি প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করা হয়। পরে পিকআপ থেকে ১৩৪১ পিস ভারতীয় শাড়ি, শাল (চাদর) ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। এসব কাপড়ের আনুমানিক বাজারমূল্য ২৬ লাখ ৪৬ হাজার ৫০০টাকা। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা রয়েছে।

Yakub Group
এএ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।