দুই তরুণের কাছে ১৫ কোটি টাকার ইয়াবা!

র‌্যাব-৭, চট্টগ্রাম ও বান্দরবান রিজিয়নের যৌথ অভিযানে আলীকদম থেকে ১৫ কোটি টাকা মূল্যের ৪ লাখ ৯৫ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আটক দুই মাদক ব্যবসায়ী হল- আলীকদম উত্তর পালংপাড়ার হাজী কবির আহাম্মদের ছেলে মো. মনির (২৩) ও একই এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে সাইফুল ইসলাম (১৯)।

শুক্রবার (১ অক্টোবর) বিকালে তাদের আটক করা হয়।

Thai Food

আরও পড়ুন : ১২ কোটি টাকার ইয়াবা নিয়ে একসঙ্গেই ১৪ মাদক ব্যবসায়ী ধরল র‌্যাব

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে র‌্যাব-৭ ও বান্দরবান রিজিয়নের সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে মনির ও সাইফুলকে আটক করে র‌্যাব। পরে তাদের হাতে থাকা শপিং ব্যাগের ভেতর ৪৯ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর তাদের তথ্যমতে বসতঘরের পেছনে মাটিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা আরো ৪ লাখ ৪৫ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বান্দরবানের পাহাড়ি পথে মায়ানমার থেকে ইয়াবা দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় মাদক ব্যবসায়ীরা। উদ্ধার ইয়াবার মূল্য প্রায় ১৫ কোটি টাকা।

এছাড়া মনিরের আরো দুই ভাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‌্যাব। তাদেরও নজরদারিতে রাখা হয়েছে। আটক দুই মাদক ব্যবসায়ীকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আলীকদম থানায় হস্তান্তর করা হবে জানা গেছে।

ইলিয়াস/ডিসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm