১০ হাজার টাকা মুচলেকায় জামিন নিলেন নাসির—তামিমা

আদালতে আত্মসমর্পণ করে ১০ হাজার টাকা মুচলেকায় জামিন নিলেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মি।

রোববার (৩১ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জসীমের আদালতে শাশুড়ি সুমি আক্তার ও স্ত্রী তাম্মিসহ ক্রিকেটার নাসির তাদের আইনজীবীর মাধ্যমে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

আদালত প্রাঙ্গনে নাসির, তার স্ত্রী তামিমা ও শাশুড়ি সুমি

ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

আরও পড়ুন : আগের বিয়েই বৈধ, ক্রিকেটার নাসির—তামিমার বিয়ে অবৈধ

মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন আদালত। গত ৩০ সেপ্টেম্বর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন একটি প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদন আমলে নিয়ে বিচারক তাদের আদালতে উপস্থিত হওয়ার জন্য আজকেরে দিন ধার্য করেন।

ধার্য দিনে রোববার সকাল সাড়ে ১০টায় তারা আদালতে হাজির হন। এরপর তাদের পক্ষে জামিনের আবেদন করা হয়। ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি রাকিব হাসানের সঙ্গে তামিমা সুলতানার বিয়ে হয়।

তাদের তোবা হাসান নামে এক মেয়ে রয়েছে। তোবার বয়স ৮ বছর। চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি তামিমার সঙ্গে ক্রিকেটার নাসিরের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর তাদের বিরুদ্ধে মামলা করেন রাকিব।

এসি
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm