হ্যারিয়ার গাড়ি ফিরে পাচ্ছেন পরীমনি

মাদক মামলায় নায়িকা পরীমনিকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে সিআইডি। এতে পরীমনি ছাড়াও আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরিকে আসামি করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

এদিকে নিজের হ্যারিয়ার গাড়ি ফিরে পাচ্ছেন পরীমনি। জব্দ করা ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। এসব আলামতের মধ্যে রয়েছে- একটি হ্যারিয়ার গাড়ি, দুটি ল্যাপটপ, তিনটি আইফোন, একটি আইপ্যাড, একটি মেমোরি কার্ড, একটি পেনড্রাইভ, একটি টেলিটক মডেম, একটি মাই স্টাইক, একটি স্ট্যান্ডার্ড ব্যাংকের ভিসাকার্ড, একটি ব্র্যাক ব্যাংকের গোল্ডকার্ড, একটি ব্র্যাক ব্যাংকের ভিসাকার্ড ও দুটি পাসপোর্ট।

আরও পড়ুন: পরীমনির ‘পাপ’—কেঁচো খুঁড়তে সাপ!

এরও আগে গত ১৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে ১৬টি জব্দ আলামত জিম্মায় চেয়ে আবেদন করেন পরীমনি। আদালত মালিকানা যাচাই করে তদন্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

গত ২৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল দুটি জব্দ তালিকার ১৬টি আলামত পরীমনিকে ফেরত দেওয়ার সুপারিশসহ প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, যদি পরীমনিকে তার থেকে জব্দ আলামত ফেরত দেওয়া হয়, সেক্ষেত্রে তদন্তে কোনো বিঘ্ন ঘটবে না।

আলোকিত চট্টগ্রাম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm