স্বাস্থ্যসেবা উন্নত করতে বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে : হেলাল আকবর চৌধুরী বাবর

যুবলীগের সাবেক কেন্দ্রীয় উপঅর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার স্বাস্থ্যসেবাকে সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে প্রতিটি এলাকায় হাসপাতাল, ক্লিনিক ও স্বাস্থ্য সেবাকেন্দ্র গড়ে তুলছেন। পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি চিকিৎসা সেবায় এগিয়ে আসেন তাহলে মানুষের হাতের নাগালেই পৌঁছে যাবে স্বাস্থ্যসেবা। উপকৃত হবে দেশের সাধারণ জনগণ। সুন্দর ও সমৃদ্ধ দেশ গড়তে এবং স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করতে সরকারের পাশাপাশি বিত্তবান ও সমাজসচেতন মানুষদের এগিয়ে আসতে হবে।

নাজমা সাত্তার ক্লিনিকের ফ্রি ক্লিনিক সেবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার (৩০ জুন) বিকাল ৫টায় শাহেদ আজগর ও রাশেদ আজগর পরিবারের পক্ষে এনায়েতবাজার জুবিলী রোডের এলাহি কমপ্লেক্সের দ্বিতীয়তলায় এ আয়োজন করা হয়।

আরও পড়ুন: আমরা সবাই বাঙালি : জগন্নাথ দেবের স্নানযাত্রা মহোৎসবে হেলাল আকবর চৌধুরী বাবর

ক্লিনিকের স্বত্বাধিকারী ডা. ফয়সাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর সলিমুল্লা বাচ্চু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর নিলু নাগ। বক্তব্য রাখেন ডা. নওশাদ আহমেদ ও ডা. রেশমী ইসলাম।

Yakub Group

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নেজাম উল্লাহ, আবসার খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. সিরাজ, যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, তৌহিদুল ইসলাম মিতু, মাহবুবুল আলম, আব্দুল মান্নান, আবদুস শুক্কুর, মাহমুদুল হক চুন্নু, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সাইমুন ও এনায়েতবাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা নিয়াজ উদ্দীন তামিম।

ক্লিনিকে সপ্তাহে তিনদিন বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত দুজন চিকিৎসক ও একজন পুষ্টিবিদের সমন্বয়ে ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম চলবে।

আলোকিত চট্টগ্রাম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm