৪ হাজার মানুষের হাতে ঈদের উপহার তুলে দিলেন হেলাল আকবর চৌধুরী বাবর

নগরের পাঁচ এলাকার ৪ হাজার মানুষের হাতে ঈদের উপহার তুলে দিয়েছেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

বুধবার (২৭ এপ্রিল) বিকাল ৪টায় সিআরবি, গোয়ালপাড়া তুলাতুলি ও বিআরটিসির জামতলা বস্তি এলাকার মানুষের হাতে ঈদ উপহার তুলে দেওয়া হয়।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। ঈদ মানে নতুন কাপড়ের ঘ্রাণ। দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর মুসলিমদের সর্বোচ্চ পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে সমাজের অস্বচ্ছল সাধারণ মানুষের মাঝে হাসি ফোটাতে আমার এই উদ্যোগ।

আরও পড়ুন: নেতার শিক্ষা ধারণ করে চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে : হেলাল আকবর চৌধুরী বাবর

তিনি আরও বলেন, ঈদের আনন্দ কেবলমাত্র সমাজের একটি নির্দিষ্ট শ্রেণির নয়, এই আনন্দ বাংলার প্রতিটি পরিবারের আনন্দ। তাই এই আনন্দ প্রতিটি ঘরে ঘরে পৌঁছানো সমাজের সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী এবার ঈদ উপহার হিসেবে দেশের ৩৩ হাজার ভূমিহীন, গৃহহীন পরিবারকে নতুন ঘর উপহার দিয়েছেন। ৩৩ হাজার পরিবারের স্থায়ী ঠিকানা গড়ে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছেন প্রধানমন্ত্রী। এদেশের স্বাধীনতা এবং মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। তাই আমাদের উচিত ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য নিজ নিজ সামর্থ্য অনুযায়ী প্রতিবেশী ও আশেপাশের সাধারণ মানুষের পাশে থাকা। তবেই গড়ে উঠবে আগামীর সুন্দর বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক, মোর্শেদুল আলম, দেলোয়ার হোসেন, চাঁন মিয়া, মকবুল আহম্মেদ ও দেলোয়ার হোসেন রুবেল।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm