নেতার শিক্ষা ধারণ করে চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে : হেলাল আকবর চৌধুরী বাবর

মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে রমজানজুড়ে দুস্থদের ইফতার বিতরণ করছেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর। এরই ধারাবাহিকতায় সোমবার (২৫ এপ্রিল) বিকেলে নগরের নন্দনকানন, ডিসি হিল ও পুরাতন বিমানবন্দর এলাকার ২ হাজার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, যেকোনো দুর্যোগ, সংকট কিংবা পবিত্র সময়ে মহিউদ্দীন চৌধুরী সাধারণ জনগণের পাশে থাকতেন। তিনি জীবদ্দশায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতেন। মানুষের মুখে খাবার তুলে দিতে পারলেই তিনি সবচেয়ে বেশি আনন্দ পেতেন। তিনি রমজানে হাজার হাজার মানুষের জন্য ইফতারের আয়োজন করতেন। আজ তিনি আমাদের মাঝে নেই, কিন্তু নেতার শিক্ষাগুলো বুকে ধারণ করে আমরাও চেষ্টা করছি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে।

আরও পড়ুন: ৪ স্পটে দুই হাজার মানুষকে মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার তুলে দিলেন বাবর

তিনি আরও বলেন, মাহে রমজান মুসলিমদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ইবাদত ও সিয়াম সাধনার মাস। এই মাসে আমরা ধনী-গরীব সবাই সারাদিন অভুক্ত থেকে রোজা রাখি। তাই রোজায় যেমন ধনী-গরিবের ভেদাভেদ নেই, তেমনি ইফতারেও কোনো ভেদাভেদ নেই। আমরা সবাইকে এক ও অভিন্নভাবে সত্যিকারের মানুষ হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করতে হবে। তবেই সমাজের শ্রেণিবৈষম্য দূর হবে।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা এম কুতুবউদ্দীন চৌধুরী, মো. তসলিম, কাজী দেলোয়ার হোসেন, হোসাইন আহমেদ রুবেল ও মো. জাহেদ।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm