হেফাজতের আমির বাবুনগরীর জানাজা রাত ১১টায়, হাটহাজারী মাদ্রাসায়

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির জুনায়েদ বাবুনগরীর নামাজে জানাজা রাত ১১টায় হাটহাজারী আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় অনুষ্ঠিত হবে। জানাজার পর সেখানেই মরদেহ দাফন করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মাদ্রাসার মুখপত্র মাসিক মুঈনুল ইসলাম সম্পাদক মুনির আহমদ।

সন্ধ্যা সাড়ে ৭টায় হাটহাজারী আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রথম নামাজে হওয়ার কথা ছিল। এরপর আল জামিয়াতুল ইসলামিয়া আজিজুল উলুম বাবুনগর মাদ্রাসায় জানাজা শেষে হুজুরের নানা আল্লামা হারুণ বাবু নগরীর পাশে মরদেহ দাফনের কথা ছিল। পরে হুজুরের পরিবার, মাদ্রাসা কর্তৃপক্ষ ও অনুসারীদের পরামর্শে দুটির পরিবর্তে একটি জানাজার সিদ্ধান্ত হয়।

রাত ১১টায় হাটহাজারী আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় জানাজার সিদ্ধান্ত চূড়ান্ত হয়। জানাজার পর মাদ্রাসার কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

আরও পড়ুন: হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী থেমে গেলেন ৬৭—তেই

হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী ৬৭ বছর বয়সে বৃহস্পতিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১২টায় নগরের সিএসসিআর হাসপাতালে মার যান। এরপর মরদেহ হাটহাজারী মাদ্রাসায় রাখা হলে হাজারো শিক্ষার্থী ও অনুসারী তাকে একনজর দেখতে ভিড় করেন।

জুনায়েদ বাবুনগরী দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি, ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি হয়। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে অবস্থার আরও অবনতি হলে দ্রু ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মুমূর্ষু অবস্থায় হাসপাতালে আনার পথেই তিনি মারা যান।

সিএম

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm