হাসিনাপাড়ার নিহত ৬ ভাইয়ের পরিবার পেল প্রধানমন্ত্রীর ৩৫ লাখ টাকা

চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ছয় ভাইয়ের পরিবারের কাছে প্রধানমন্ত্রীর দেওয়া ৩৫ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাটের শেখ হাসিনাপাড়ায় প্রয়াত সুরেশ চন্দ্র সুশীলের বাড়িতে পরিবারের সদস্যদের হাতে আনুষ্ঠানিকভাবে এ চেক তুলে দেন সংসদ সদস্য জাফর আলম।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে পাশে পেল গাড়িচাপায় নিহত ৬ ভাইয়ের পরিবার

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাহাত-উজ-জামান, সহকারী পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য কমর উদ্দিন আহমদ চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর।

প্রয়াত ছয় সন্তানের মা মৃণালীনি বালা সুশীল বলেন, সরকার থেকে শুরু করে সাধারণ মানুষ যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তাদের এই ঋণ কোনোদিন শোধ করতে পারব না

আরও পড়ুন: বাড়ি পাবেন গাড়িচাপায় নিহত ৬ ভাইয়ের পরিবার, পেলেন নগদ টাকা

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পর তাদের আর্থিক অনুদানের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম। পরে প্রধানমন্ত্রী ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য ৩৫ লাখ টাকা অনুদান দেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি ভোরে বাবার শ্মশান থেকে ফেরার পথে চকরিয়ার ডুলাহাজারার হাসিনাপাড়ায় ঘাতক পিকআপের চাপায় নিহত হন ছয় ভাই।

মুকুল/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm