হাটহাজারীতে বেপরোয়া বাস পিষে মারল ২ যুবককে

হাটহাজারীতে বাসচাপায় ব্যাটারিচালিত রিকশাচালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় উপজেলার পশ্চিম ধলই মনিয়া পুকুর পাড় প্রকাশ খন্ডলিয়ার ঘাটা এলাকায় অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের বালুখালী গ্রামের আনন্দ মাস্টারের বাড়ির মৃত হিমাংশু বড়ুয়ার ছেলে মাছ ব্যবসায়ী নিকাশ বড়ুয়া (৪৫) ও রিকশাচালক আবদুল কাদের (৫০)।

আরও পড়ুন:বেপরোয়া কার কেড়ে নিল ‘অবুঝ’ কিশোরীর প্রাণ

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (শনিবার) সকাল সাড়ে ৬টার দিকে রিকশা করে নাজিরহাট থেকে মাছ নিয়ে নিকাশ বড়ুয়া সরকারহাটে যাচ্ছিলেন। চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের ধলই ইউনিয়নের মনিয়াপুকুর এলাকায় পৌঁছালে খাগড়াছড়িগামী বেপরোয়া গতির একটি বাস (চট্টমেট্টো–জ-১১-০১৭৯) রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান।

পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতদের লাশ ফটিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

এ বিষয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শাহাজাহান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ দুটি হাইওয়ে পুলিশকে হস্তান্তর করা হয়।

নাজিরহাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক আলোকিত চট্টগ্রামকে বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। উদ্ধার করা লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সিএম/আরবি

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm