হঠাৎ এসে ভাত চাইলেন আগন্তুক, এরপর পেছন থেকে দায়ের কোপ

আনোয়ারায় আগন্তুকের দায়ের কোপে সুনীল চন্দ্র নাথ (৫৫) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) আনুমানিক সকাল সাড়ে ৮টার সময় উপজেলার ২নং বারশত ইউনিয়নের কালিবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এসময় খুনিকে আটক করে পুলিশের কাছে তুলে দেয় স্থানীয়রা।

স্থানীয় ও পরিবারের সদস্যরা জানায়, সকালে সুনীল তার বাড়ির পাশে গাছের ডাল কাটছিল। এ সময় এক আগন্তুক তার কাছে ভাত খাবে বলে জানায়। তাকে ভাত দেওয়ার জন্য দা রেখে যাচ্ছিলেন সুনীল। সেই দা দিয়ে সুনীলকে পেছন থেকে কোপ দেয় আগন্তুক। ঘটনাস্থলেই প্রাণ হারান সুনীল।

স্থানীয়দের ধারণা, ওই আগন্তুক মানসিকভাবে ভারসাম্যহীন। তবে তার কোনো পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ জানান, সকাল সাড়ে ৮টার দিকে কালীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর তাকে হাসপাতালে পাঠানো হয়। খোঁজ নিয়ে জেনেছি আগন্তুক ব্যক্তি গত দুয়েকদিন ধরে এখানে ঘুরাফেরা করছিলেন। তবে পুলিশ আগন্তুক ব্যক্তিকে আটক করেছে।

Yakub Group

যোগাযোগ করা হলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. হাসান আলোকিত চট্টগ্রামকে বলেন, ভিকটিম সকালে তাদের বাড়ির উঠানে কাঠ কাটছিলেন। হঠাৎ এক লোক এসে দা নিয়ে তাকে খুন করে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা হত্যায় ব্যবহৃত দা জব্দ ও আসামিকে গ্রেপ্তার করেছি। আসামির পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কাঞ্চন/এসআই

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm