শহীদ শেখ জামাল প্রকৃত দেশপ্রেমিক : স্মরণসভায় আ জ ম নাছির উদ্দীন

মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শহীদ শেখ জামাল দেশ মাতৃকার টানে মুক্তিযুদ্ধে অংশ নিয়ে প্রমাণ করেছেন তিনি একজন প্রকৃত দেশপ্রেমিক ও সাহসী বাঙালি। এছাড়া তিনি ছিলেন একজন সফল ক্রীড়াবিদ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) চট্টগ্রাম একাডেমি হলে শহীদ শেখ জামালের ৬৯তম জন্মদিন উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহীদ শেখ জামাল স্মরণসভা কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন: জনগণের ভোটে আবার সরকার গঠন করবে আওয়ামী লীগ : আ জ ম নাছির

আ জ ম নাছির উদ্দীন বলেন, আমরা বাঙালি। আমাদের সকলকে দেশকে ভালোবাসতে হবে। দেশপ্রেমিক হয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার তথ্য ও সংবাদগুলোর প্রচার করতে হবে। যারা দেশের উন্নয়ন চাই না তারাই শেখ হাসিনার সফল নেতৃত্ব ও উন্নয়নের ধারাকে ব্যাহত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তিনি আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নেওয়ার যে দৃষ্টান্ত স্থাপন করেছেন এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে বাংলাদেশ অবশ্যই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে পরিণত হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা কমিটি সভাপতি পংকজ বৈদ্য সুজনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শফর আলী।

আরও পড়ুন: সময়ের সাহসী সন্তানরা ছাত্রলীগ করে : প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের আয়োজনে আ জ ম নাছির

শহীদ শেখ জামাল স্মরণসভা কমিটির সদস্য সচিব ইয়াসির আরাফাতের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, ন্যাপ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মিটুল দাশগুপ্ত, মহানগর শ্রমিক লীগ নেতা কামাল উদ্দীন চৌধুরী, মহানগর যুবলীগ নেতা সুমন দেবনাথ ও মহানগর জাতীয় পার্টি নেতা রাশেদুল হক খোকন।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি প্রণবরাজ বড়ুয়া, ডা. সুকুমার সেন, অধ্যক্ষ নজরুল ইসলাম খান, লায়ন উত্তম কুমার বড়ুয়া, জগদীশ বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মো. নাছির, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা বিজয় ধর, শিল্পী কল্পতরু ভট্টাচার্য্য, অ্যাড. টিপু শীল জয়দেব, শ্যামল মিত্র, মো. হোসেন, হারুন রশিদ, কাজল বড়ুয়া, নজরুল ইসলাম মোস্তাফিজ, রহিমা আক্তার ডলি, রোজী চৌধুরী, রক্সি জাহান, রিমন মুহুরী, আসিফ ইকবাল, সজল দাশ, নুরুল হক মেম্বার, ছাত্রলীগ নেতা জালাল আহমেদ রানা, অনিদ্র্য দেব, ইমদাদুর রহমান রিয়াদ, নিজুম পারিয়াল রাজ, আতিকুর রহমান তুষার ও মীর মোহাম্মদ ইমাদ।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm