স্বাধীনতা দিবসে দুস্থ পরিবারের পাশে প্রাণের পতেঙ্গা

সামাজিক সংগঠন প্রাণের পতেঙ্গার উদ্যোগে নানা আয়োজনে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

২৬ মার্চ (শনিবার) সকাল ১০টায় পতেঙ্গা মুসলিমাবাদ এলাকায় আলোচনা সভা ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিক পরীক্ষা এবং দরিদ্র পরিবারকে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়।

সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল কাদের জিলানী জামে মসজিদের খতিব মাওলানা সরোয়ার কামালের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো.সাইফুদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন নিজাম উদ্দীন।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে দুস্থদের পাশে হিউম্যান এইড

প্রধান বক্তা ছিলেন প্রবীন রাজনীতিবীদ ও সিটি করপোরেশনের সাবেক জনসংযোগ কর্মকর্তা আবদুর রহিম। উদ্বোধক ছিলেন সংগঠক ও সমাজসেবক মুজিবুল হক।

বিশেষ অতিথি ছিলেন ফোর জুয়েল ইস্টিভিটরের স্বত্বাধিকারী মো. আকতার শরীফ।

এতে বক্তব্য রাখেন সমাজসেবক মো.নাজিম উদ্দিন নাজের, মো.আবদুল্লাহ, মো.আবু ফয়েজ, মো. শাহাজান, মো.জসিম উদ্দিন রেফারী, শিক্ষক আনিসুর রহমান, মো. আল আমীন, উপদেষ্টা নিজাম উদ্দীন মেম্বার, হাফেজ শিহাব উদ্দিন, মো. মনজুর আলম, শিক্ষক প্রণব সরকার, সাংবাদিক এস কে সাগর, মো. কবির আহমেদ, ডা. সহদেব চন্দ্র, মো. সেলিম, বলরাম দাশ, মোবারক সোহাগ, মো. জয়নাল আবেদীন ও সোহাগ।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে মহসিন কলেজের নাঈম-মিজানরা মাথা ফাটাল ছাত্রলীগ নেতার

উপস্থিত ছিলেন সংগঠন সভাপতি মো. নুরুল আবছার ভুট্টো, সহসভাপতি মো. মোস্তফা কামাল, মো. সোলাইমান, সাধারণ সম্পাদক মো.আব্দুল কাদের সাইফুল, সাংগঠনিক সম্পাদক রিটন বড়ুয়া বাবু, সহসাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন, অর্থ সম্পাদক মো. মাজহারুল ইসলাম সাগর, প্রচার সম্পাদক মো. ইসমাইল হোসেন সুমন, সহপ্রচার সম্পাদক মো. রাজিব, দপ্তর সম্পাদক মো. মাসুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. প্রকাশ দাশ, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুব্রত মজুমদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ফরিদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদ খাঁন, সহক্রীড়া বিষয়ক সম্পাদক হাসান কায়সার রানা, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সোনা বাবু জলদাশ, সহত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নোবেল কর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শাহানুর, সহবন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. দস্তগীর চৌধুরী, সহতথ্য ও প্রযুক্তি বিষয়ক মো. ইব্রাহীম ও কৃষি বিষয়ক সম্পাদক মো. নুরুন্নবী।

আরও উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য মো. হিরু আলম, আজহারুল ইসলাম (সৈকত), মো. বশির, মো. মিলন, মো. আলমগীর হোসেন, মো. জসীম, মো. আলিম উদ্দীন, আব্দুল আজিজ মনির, হাসান তারেক, আসিফ চৌধুরী ইফতি, মো. ফারদিন ওসমান দিহান, ইব্রাহিম খলিল, মারুফ হোসেন আকাশ, মো. রাসেল পারভেজ, মো. ফিরোজ, বাবুল দত্ত, নুরে আলম খান, হৃদয়, তামিম হাসান, মো. মামুন, দুর্জয় শীল ও নুর আলম খান পলাশ।

আলোকিত চট্টগ্রাম

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm