ফিল্মি স্টাইলে স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে হানা, হাত-পা বেঁধে লুট

হাটহাজারীতে গভীর রাতে এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল ২৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

বুধবার (২৬ অক্টোবর) রাত ৩টার দিকে হাটহাজারী শিকারপুর এলাকায় সুলতানা জুয়েলার্সের স্বত্বাধিকারী রাশেদের বাড়িতে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: হাজারী গলির স্বর্ণ সিন্ডিকেট—চুরির অভিযোগ এনে যুবককে বেঁধে মারছে ৭২ ঘণ্টা ধরে

ভুক্তভোগী রাশেদ জানান, বুধবার খাওয়া-দাওয়া শেষে রাত ১২টায় সবাই ঘুমিয়ে পড়ি। রাত ৩টার দিকে আমার দোতলা বাড়ির নিচতলার একটি জানালার গ্রিল কেটে ৮ থেকে ১০ জনের সশস্ত্র ডাকাত ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত-পা ও মুখে স্কচটেপ লাগিয়ে দেয়। তারপর সবাইকে একটা রুমে নিয়ে তিনজন ডাকাত অস্ত্র ধরে জিম্মি করে রাখে। দলের বাকি সদস্যরা আলমিরার দরজা ভেঙে ২৫ ভরি স্বর্ণ ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

কাউকে চিনতে পেরেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে রাশেদ বলেন, ডাকাত দলের সবার মুখে মুখোশ ছিল। শুধু চোখগুলো দেখা যাচ্ছিল। ফলে কাউকে চিনতে পারিনি। ঘটনার পর বিষয়টি হাটহাজারী থানাকে অবগত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। এছাড়া থানায় অভিযোগ করেছি।

Yakub Group

যোগাযোগ করা হলে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. রুহুল আমিন আলোকিত চট্টগ্রামকে বলেন, গতকাল (বুধবার) গভীর রাতে শিকারপুরে রাশেদ নামে এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা ২৫ ভরি স্বর্ণ ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে গেছে বলে ভুক্তভোগীরা জানিয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ/আরবি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

মন্তব্য নেওয়া বন্ধ।

ksrm